Friday, June 21, 2024

Alparslan Episode 43 Bangla and English

Alparslan Episode 43 Bangla and English subtitles

সুলতান কুতালমিস বে’কে চড় মারে এবং তাকে তার সীমা অতিক্রম না করতে বলে। কুটালমিস বলে যে আলতুজান হাতূন গোপনে পুত্র সিংহাসন দখল করতে পারে এবং প্রাসাদ ছেড়ে চলে যেতে পারে। জালাল আল্প বুঝতে পারে যে কুটালমিস বে সব কিছু জানে। গেভার হাতুন আলপারসলান বে’র সাথে কথা বলে এবং বলে যে সবাই এরবাসকানের সাথে ন্যায্য আচরণ করে না। কুটালমিস বে তারপরে ভাসপুরাকানে যান এবং আলপারসলান বে’র ছেলের জন্য প্রার্থনা করে। টেকফুর ওকে হাতুন কে কিছুক্ষণ লুকিয়ে থাকতে বলে। কুতালামিস বে আলপারসলান বে’কে তুর্কমেনদের সাথে ভাল আচরণ করতে বলে।

Alparslan Episode 43 Bangla and English subtitles

সেফেরিয়ে হাতুন খালা জেরেনকে একটি চিঠি পাঠায় এবং বলে যে সে গুলসকে অপহরণ করবে। আলপারসলান বে তুর্কমেনদের পরের দিন সকালে আলপাগুটকে অনুসরণ করতে বলে। বুখারার কাছ থেকে উপহার নিয়ে বুরকে শহরে আসে এবং আলপারসলান বে’কে অভিনন্দন জানায়। বেসাসিরি যখন গুহায় বিশ্রাম নিচ্ছে, তখন একজন সৈন্য আসে। এই সৈন্যটি বলে যে সে টেকফুরের জন্য কাজ করছে এবং বেসাসিরিকে গোপনে অ্যানিতে নিয়ে যেতে চায়।

গ্রিগর তাঁবু ছেড়ে যাওয়ার পরে, তিনি জানতে পারে যে ওকে হাতুন গেন্সের পথে রয়েছে এবং তাকে পেতে পদক্ষেপ নেয়। বাইজেন্টাইন সৈন্যরা শীঘ্রই ওকে দখল করে। টেকফুঋ বলে যে তিনি ওকে হাতুন কে অ্যানির কাছে নিয়ে যাবে এবং তাকে সাহায্য করবে। অ্যাটেবি বলে যে তিনি সুলতানের সিদ্ধান্ত বুঝতে পারেনি, তবে যাই হোক না কেন তাদের এই আদেশ মেনে চলতে হবে। আলপার্সলান বে বলে যে তিনি তুর্কমেনদের আনি এবং সুরমারির মধ্যে কোথাও পাঠাবেন। সুলাইমান বে আলপারসলান বে’র পরিকল্পনা গ্রহণ করে এবং বলে যে সে সুরমারিকে দুর্গে পরিণত করবে।

Alparslan Episode 43 Bangla and English subtitles

কুতালামিস বে প্রাসাদে গিয়ে তুরুল বে’র সাথে কথা বলতে শুরু করে। কুটালমিস বে বলে যে তিনি ইনাল বে’র মৃত্যুর জন্য দুঃখিত। ইনাল বে’কে সমর্থন না করার জন্য তুরুল কুতালামিস বে’কে ধন্যবাদ জানায়। কুটালমিস বে বলে যে সুলতানকে এখন উত্তরাধিকারী ঘোষণা করতে হবে। সুলতান কুতালমিস বে’কে এই অনুরোধ বুঝতে পারে না। কুতালামিস বে বলে যে তিনি এখন পর্যন্ত সর্বদা সুলতানের প্রতি অনুগত ছিলেন, তবে নতুন উত্তরাধিকারী অবশ্যই এমন কেউ হতে হবে যিনি তুর্কমেনদের ঐক্যবদ্ধ করতে পারে।

সেফেরিয়া হাতুন বুঝতে পারে যে গুলসে হাতুন গোপনে বুখারায় যাওয়ার চেষ্টা করছে এবং তাকে থামানোর জন্য পদক্ষেপ নেয়। কুটালমিস বে জানতে পারে যে বাইজেন্টাইন সৈন্যরা জঙ্গলে তুর্কমেনদের আক্রমণ করেছে এবং অবিলম্বে এটি সম্পর্কে কথা বলার জন্য প্রাসাদে যায়। সুলতানের সাহায্যকারী হারুন বেসাসিরিকে নিয়ে যায় এবং বলে যে সে তাকে প্রাসাদে নিয়ে যাবে। আলপারসলান বে জানতে পারে যে হারুন প্রাসাদে যাচ্ছে এবং তাকে খুঁজতে শুরু করে।

Alparslan Episode 43 Bangla and English subtitles

জালাল বেসাসিরির হাতের দড়িটি কেটে দেয় এবং তাকে পালাতে সহায়তা করে। আলপারসলান বে পালিয়ে যাওয়ার আগে বেসাসিরিকে ধরে ফেলে এবং তাকে জঙ্গলে হত্যা করে। সুলাইমান বে একজন সৈনিকের পোশাক খুঁজে পায় এবং ফ্লোরার ঘরে প্রবেশ করে। ওকে হাতুষ সুলেইমান বে’র কন্ঠ স্বর শোনে এবং টেকফুর কে বলে কী ঘটেছিল। আলপারসলান বে শহরে ফিরে আসে এবং বিদ্রোহী বে’দের একজনকে হত্যা করে। আলপারসলান বে তখন প্রাসাদে যায় এবং বলেন যে জালাল একজন গুপ্তচর। সুলতান যা করেছে তার জন্য আলপারসলান বে’র উপর রেগে যায় এবং জালাল আল্প কে অন্ধকূপে প্রেরণ করে। সুলতান তার উত্তরাধিকারী হিসেবে সুলাইমান বে’কে ঘোষণা করে।

Alparslan Episode 43 Bangla and English subtitles

English Subtitles

Player-1

Player-2

Bangla Subtitles HD 1080

Player-1

Player-2

Watch more

watch Alparslan Episode 43 Bangla and English subtitles onubadmedia

Watch Alparslan Episode 43 Bangla and English subtitles osmanonline

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

FOLLOW US

FEATURED POST