Thursday, February 29, 2024

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

Alparslan Buyuk Selcuklu Bangla Subtitles

Alparslan Bangla Subtitles

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আজকে আমরা আলোচনা করব আল্প আরসালান বুয়ুক সেলজুক ভলিউম ৩৪ নিয়ে। আমরা বোঝার চেষ্টা করব কি হয়েছিল ওই ভলিউমে। আমার মতে ভলিউমটি খুব দুর্দান্ত এবং দারুণ চমৎকারত ছিল তাহলে আপনারা নিজেরাই পড়ে নিন কি হয়েছিল।

ভলিয়মের শুরুতে আমরা দেখতে পাই আল্প আরসালান বে ইউসুফ বে অন্য যেসব বেরা আছেন সবাই মিলে যে টেকপুরের দুর্গে আক্রমণ করেছে। এবং তাঁরা একটি দরজা ভাঙার চেষ্টা করছে আর কিছু সময়ের মধ্যে তারা দরজাটা ভেঙেও ফেলে, কিন্তু তারা ভিতরে গিয়ে দেখে টেকপুর এর কোন সৈন্য বা লোকজন নেই আল্প আরসালান বে কিছুক্ষণ পর বুঝতে পারে এটি একটি ফাঁদ।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

আর শীঘ্রই সবাইকে সতর্ক করে এবং বাহিরে যেতে বলে, কয়েকজন আল্প বাহিরে যায় কিন্তু তাদের আগে তাদের বন্দি করে ফেলে টেকফুর। আর আমরা কিছু সময়ের মধ্যে বুঝতে পারি বা দেখতে পাই যে পরিকল্পনা আগে গিয়ে বলে দিয়েছে ইনাল বে স্ত্রী টেকফুরকে তাই টেকফুর আগে থেকে সতর্ক হয়ে যায়

এবং সবাইকে বন্দি করে আর তারপর সিন কাট হয় আমরা দেখতে পাই যে আমাদের সাফারিয়া হাতুনের ভুল একটি বা খাবার খাচ্ছে সে বলছে এটা সুস্বাদু নয় কিন্তু আমাদের হাতুন বলছে যাই বলো কিন্তু এটি খেতে হবে এরকম খাবার আলপারসালন বে কত খায়। এরপর রুমে সাফারিয়া হারুন প্রবেশ করে, এবং বড় হাতুনকে ডাকে কিছু কথা বলার জন্য এবং কথাবার্তা বলে তারপরই আবার সিন কাট হয়। এখানেই আমাদের প্রথম সিন শেষ হয়।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

এখন আমাদের মনে নানা প্রশ্ন জাগছে আল্প আরসালান বে কিভাবে এখান থেকে বের হবে? আর নানা প্রশ্ন??? এসব প্রশ্নের উত্তর পেতে আমাদের অবশ্যই দ্বিতীয় সিনটি পড়তে হবে। আর ইনালবে কি এসব সম্পর্কে জানে?? নাকি এটা আল্প আরসালান বের উল্ট একটি ফাঁদ! এইসব নানা প্রশ্ন আমাদের মনে ঘুরপাক খাচ্ছে আপনার যদি এসব প্রশ্নের উত্তর জানতে চান তাহলে নিচে গিয়ে যেকোনো একটি সার্ভার থেকে এখনই সাবটাইটেলটি দেখে নিন। আর কথা না বলে দ্বিতীয় ছেড়ে যাওয়া যাক তাহলে দেরি কেন দ্বিতীয় সিন পড়ে নিন

আমরা দ্বিতীয় সিনে দেখতে পাই ইনাল বের স্ত্রী ইনাল বে না বলেই টেকফুর সব বলে দিয়েছে। এটা শোনার পর ইনাল বে রেগে যায় কিন্তু তার স্ত্রী তাকে বলে সে তার ভালোর জন্য এসব করেছে। আর এখানে আমাদের ইনাল বে খুব রেগে যায় রেগে যায়। বলতে থাকে সে মাতৃভূমি এবং দেশের সাথে বিশ্বাসঘাতকতা করতে পারবে না আর আবার সিন কাট হয় আমরা দেখতে পাই টেকপুর, আল্প আরসালান বের সামনে আলপদের হত্যা করে। আর তখন ইউসুফ বে বলে তাকে এর ফল ভুগতে হবে….

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

আর কিছু সময় অবস্থান করার পর আর আল্প আরসালান বে ভিতরে চলে যায় কিন্তু টেকফুর তোমরা বন্দী তোমরা ভিতরে যাচ্ছ কেন ভিতরে গিয়ে কোন লাভ নেই। তারপর আবার সিন কাট হয় আমরা দেখতে পাই তার স্ত্রীর উপর খুব রেগে আছে আর সর্বশেষ সে বলছে তুমি আমাকে চুরিয়াঘাত কর এবং তীর দিয়ে আঘাত কর যাতে তারা এবং তোমাকে সন্দেহ না করে। এবং তার স্ত্রী দুঃখের সহিদ থাকে আঘাত করে আর এখানেই আমাদের সিন শেষ হয়। আর এখানে আমাদের সংক্ষিপ্ত একটি আলোচনার মধ্যে দ্বিতীয় সিন শেষ হয়।

আর আমরা এখানে বুঝতে পারছি যে আমাদের ইনালের স্ত্রী একটু বেশি বুঝে। যাই হোক তাহলে দেখা যাক পরবর্তীতে সিন গুলোতে কি হয়। আমার আর একটা কথা বলতে ভালো লাগছে না আপনারা নিচ থেকে ভিডিওটা দেখে নিবেন কারণ রিভিউতে আপনারা সুন্দর মজাটা পাবেন না যেটা আপনারা সম্পূর্ণ ভলিউম থেকে পাবেন। তাহলে দেরি করে নিচে যারা যেকোনো সার্ভার থেকে দেখে নিন সাবটাইটেল। আমরা দেরি করবো না এখনই চলে যাব তৃতীয় সিনে।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

আমরা তৃতীয় সিনে দেখতে পাই যে চাগরি বে কয়েকজন বীমদের সাথে কথা বলছে এবং সে বলছে কিছু সমস্যা ইউসুফ ইনাল তার কিছু একটা করতে হবে আর এখানেই সিন কাট হয় আমরা দেখতে পাই যে আল্প আরসালান বে সকল বেদের বলছে যে তারা আটকা তাঁরা পড়েছে তাই কি হয়েছে? তারা এখান থেকে বের হবে কাফেরদের হত্যা করবে আরো সাহস যোগানো কথা বলছিল আর এমন সময় তাদের উপর আক্রমণ করে কয়েকজন সৈন্য এবং তারা তির নিক্ষেপ করে,

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

এবং বাতুর্ বেকে আহত করে আর এটি একটি চমৎকার যুদ্ধ প্রথমে টেকপুরের সৈন্যরা তির নিক্ষেপ করতে থাকে, কিন্তু আমাদের আল্প আরসালান বে বুদ্ধি খাটিয়ে তাদের হত্যা করে, এরপর আমরা দেখতে পাই আল্প আরসালান বে একজন সৈন্য কে উপরে এনে গলায় ছুরি ধরে বলতে থাকে ‌ আমি এর বদলা নিবো টেকপুর। আর টেকপুর বলে ওই সৈনিক কে ছেড়ে দিতে কিন্তু আমাদের আল্প আরসালান বে ও সৈন্যকে উপর থেকে নিচে ফেলে হত্যা করে আর আলপারসালান বে আবার নিচে চলে আসে অন্য আল্প দের বলে চারদিক খোঁজাখুঁজি করতে টেকপুরের অন্য কোন ফাঁদ আছে কিনা?

আর তারা খোজা শুরু করে। আবার সিন কাট হয় আমারা দেখতে পাই যে আমাদের অন্য বীমদের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে তাদের মধ্যে একজন বলছে তা যদি ক্ষমতা থাকতো ইউসুফ ইনালকে হত্যা করে ফেলতো কিন্তু আমাদের চারিবে বলে শুকনা করে একটা সমাধান করবে। তারপর আবার সিন কাট হয় আমরা দেখতে পাই বাতুর বের শরীর থেকে উঠানো হয়েছে এবং তাকে চিকিৎসা দেওয়া হয়েছে, আর আলপার্সালান বে সন্ধান করতে বলেছে অন্য কোন জায়গায় কোন ফাঁদ আছে কিনা?

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

তখন এই কাল ফেঁসে বলে তারা চারদিক ভালোভাবে ঘিরে রেখেছে, আর তখন আমরা আমাদের আল্পাগুত টেকপুর কে বলে‌ ওকে আটকে রেখেছি কেন কেন হত্যা করে ফেলি। কিন্তু টেকপুর বলে বুদ্ধি খাটিয়ে কথা বল আল্পাগুত আমরা যদি আল্প আরসালান কে বন্দি করে সুলতান তুরুল এর কাছে যা চাইবো তাই পাবো, যেমন তাদের রাজধানী….

এবং আমরা তার পরের সিনে দেখতে পাই আমাদের আলপার্সালান বে দুর্গ থেকে
যাওয়ার আগে, আলপার্সলান বে ইনাল বের সাথে কথা বলে এবং বলে যে তিনি শীঘ্রই সমস্ত সত্য প্রকাশ করবে। ইনাল বে আলপার্সলান বের উপর রেগে যায় কিন্তু তার সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে না। তারপরের সিন আমরা চমৎকার একটি দৃশ্য দেখতে চলেছি।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

তারপরেই আমরা দেখতে পাই আমাদের সুলতান তুরুল বাগদাদের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে আর কিছু ভিক্ষুকের সাথে কথা বলেছে। আর এদিকে, কিছু দস্যু এসে বণিকদের কাছে টাকা চায়। আমাদের সুলতান ওদের উপর আক্রমণ করে ওদের শাস্তি দেয়। এরপর আমরা দেখতে পাই আলপার্সলান বের আগে তিনি বুখারায় যায় এবং ধনুকটি তৈরি করেছে এমন লোককে খুঁজতে শুরু করে। আর তখনই গ্রিগর জানতে পারে যে হত্যাকারী ইনালকে দোষারোপ করেছে এবং সে খুব অবাক হয়েছে।

গ্রিগর শুনেছেন যে আলপার্সলান ইনালকে বন্দী করেছে এবং আরও বেশি খুশি। তারপর হুসরেভকে খুঁজে পায় এবং তৎক্ষণাৎ তাকে ভাসপুরাকানে নিয়ে যাওয়ার জন্য যাত্রা শুরু করে। কিছু কারাখানিদ সৈন্য ওকে আক্রমণ করে। আলপার্সলান বে পরে শেষ মুহূর্তে এসে ওকে বাঁচায়। আর আমাদের ইউসুফ বে অন্য সবার আগে বুখারায় যায় এবং লোহামণির সাথে কথা বলে।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

আর আমরা এখানে ভালো খারাপ সব দেখতে পেলাম যাইহোক দেখা যাক পরবর্তী মানে সিন গুলোতে কি হয়, আপনার মনে করি পরবর্তী সিন গুলোতে ভালো কিছু হবে আর এটাই হচ্ছে আমাদের সর্বশেষ সিন তাহলে দেরি কেন করতে থাকুন আর আমি বলে রাখি আপনারা যদি সম্পূর্ণ মজাটা নিতে চান তাহলে অবশ্যই সাবটাইটেল টা দেখবেন আরো একটা কথা যদি আমার রিভিউগুলো আপনাদের করতে ভালো লাগে অবশ্যই কমেন্ট করবেন আমি আর দেরি করবো না এখনই চলে যাব আমাদের সর্বশেষ সিন নিয়ে আলোচনা করতে।

আমরা সর্বশেষ সিনে দেখতে পাই যে গেভের হাতুন জানতে পারে আলপার্সালান বে কে সাফারিয়া হাতুন বিষ দিয়েছে কিন্তু এখন এরপর বড় হাতুন জানতে পারে এটা এক ফুল দিয়ে করে দিয়েছে আর তারা ভাবতে থাকে একদিনে কিভাবে একটি ফুল মজে যেতে পারে? আর তখন আমরা দেখতে পাই আল্প আরসালান বে ঘোড়া নিয়ে এগিয়ে যাচ্ছে আ সামনে গিঢ়ে ঘোড়া থেকে পড়ে যায়।

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

কিন্তু তারপরে সিনটা আমাদের উত্তেজিত করে তোলে আমরা দেখতে পাই টেকপুর আল্প আরসালান বের আল্পদের ফাঁসি কার্যকর করবে তাই তাদের বন্দি করে নিয়ে এসেছে তাদের সামনে একটি লাশ ঝুলানো থাকে তারপর ঐ তাদের কার্যকর করা হয় আর তারা কষ্টে ছটপট করতে থাকে আর তখনই মরা ঝুলানো ছিল

সেই লাস হাত দিয়ে তার দড়ি কেটে ফেলে এবং আমরা দেখতে পাই এটি হচ্ছে আল্প আরসালান বীম আর টেকপুর বলে ওঠে আল্প আরসালান এবং একজন আল্পকে উদ্ধার করে তার প্রভাব বিষের প্রভাব এতই বেড়ে যায় আল্প আরসালান বে সব কিছু ঝাপসা দেখতে শুরু করে আর এখানেই আমাদের ভলিউম ৩৪ শেষ হয় এবং আমাদের রিভিউ শেষ হয় ধন্যবাদ।

যাই হোক ভলিউম খুব দুর্দান্ত এবং চমৎকার আপনারা নিজেরাই পড়ে নিলেন আর ৩৫ ভলিউমটি নিচে আছে সাবটাইটেল এখনই গিয়ে দেখে নিন আর এরকম নিত্যনতুন সাবটাইটেল দেখতে আমাদের সাথেই থাকুন। আর আমি সর্বোচ্চ চেষ্টা করব আপনাদের আরো ভালো মানের রিভিউ দেওয়ার ভালো থাকবেন সবাই আসসালামু আলাইকুম।

Watch more

Watch all Episodes

Alparslan Buyuk Selcuklu Episode 35 Bangla Subtitles

Alparslan Buyuk Selcuklu Bangla Subtitles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

FOLLOW US

FEATURED POST