KGF Chapter 2 Full HD 1080 Free To Watch

4
326
KGF Chapter 2 Full Movie Free To Watch
KGF Chapter 2 Full Movie Free To Watch

KGF Chapter 2 Full Movie Free To Watch

KGF 2

Facebook

KGF Chapter 2 Full Movie Free To Watch K.G.F: Chapter 2 হল একটি ২০২২ সালের ভারতীয় কন্নড়-ভাষা কালের অ্যাকশন ফিল্ম যা প্রশান্ত নীল দ্বারা রচিত এবং পরিচালিত, এবং বিজয় কিরাগান্দুর এর প্রযোজিত হম্বলে ফিল্মসের ব্যানারে। এটি একটি দুই পর্বের সিরিজের দ্বিতীয় কিস্তি, ২০১৮ সালের চলচ্চিত্র K.G.F: চ্যাপ্টার 1-এর সিক্যুয়েল। ছবিতে অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, রাভিনা ট্যান্ডন এবং প্রকাশ রাজ। এটি হত্যাকারী রকিকে অনুসরণ করে, যিনি নিজেকে কোলার গোল্ড ফিল্ডের রাজা হিসেবে প্রতিষ্ঠিত করার পরে, প্রতিপক্ষ এবং সরকারী আধিকারিকদের বিরুদ্ধে তার আধিপত্য বজায় রাখতে হবে, পাশাপাশি তার অতীতের সাথে চুক্তি করতে হবে। KGF 2

₹100 কোটির বাজেটে নির্মিত, KGF: চ্যাপ্টার 2 হল সবচেয়ে ব্যয়বহুল কন্নড় ছবি। নীল তার পূর্বসূরি থেকে টেকনিশিয়ানদের ধরে রেখেছেন ভুবন গৌড়া সিনেমাটোগ্রাফি পরিচালনা করেছেন এবং রবি বসরুর সাউন্ডট্র্যাক এবং চলচ্চিত্রের পটভূমিতে সঙ্গীত করেছেন। দত্ত এবং ট্যান্ডন 2019 সালের গোড়ার দিকে কাস্টে যোগ দিয়েছিলেন, প্রাক্তনের কন্নড় চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ফিল্মের কিছু অংশের শুট করা হয়েছে চ্যাপ্টার 1 এর সাথে। বাকি সিকোয়েন্সের জন্য প্রধান ফটোগ্রাফি মার্চ 2019 সালে শুরু হয়েছিল, কিন্তু ভারতে COVID-19 লকডাউনের কারণে ফেব্রুয়ারি ২০২২ এ থামানো হয়েছিল। পাঁচ মাস পরে চিত্রগ্রহণ আবার শুরু হয় এবং ২০২০সালের ডিসেম্বরে সম্পন্ন হয়। অবস্থানগুলির মধ্যে ব্যাঙ্গালোর, হায়দ্রাবাদ, মহীশূর এবং কোলার অন্তর্ভুক্ত ছিল।

কেজিএফ: তেলেগু, হিন্দি, তামিল এবং মালায়ালম ভাষায় ডাব করা সংস্করণ সহ 14 এপ্রিল 2022-এ ভারতে চ্যাপ্টার 2 থিয়েটারে মুক্তি পায়। এছাড়াও এটি IMAX-এ মুক্তি পাওয়া প্রথম কন্নড় ছবি। ছবিটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

KGF Chapter 2 Full Movie Free To Watch
KGF Chapter 2 Full Movie Free To Watch

যশ অভিনীত KGF: চ্যাপ্টার 2 স্ক্রীনে আসার পর থেকে, আজ সকালে, ভক্তরা তার বোমাস্যাক্ট পারফরম্যান্সের জন্য গাজা করছেন৷ ভক্ত এবং দর্শকরা যখন যশকে শিস দিয়ে স্বাগত জানাচ্ছেন, তখন কয়েকটি প্রেক্ষাগৃহও প্রথম দিনেই ‘হাউসফুল’ বোর্ড লাগিয়েছে। ছবিটি বিজয় অভিনীত বিস্টের সাথে সংঘর্ষের মুখোমুখি হয়েছে, যা একদিন আগে বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল।

অপ্রত্যাশিতদের জন্য, KGF 2 এবং বিস্ট এর আগে শাহিদ কাপুর অভিনীত জার্সির সাথে বক্স অফিসের সংঘর্ষের কথা ছিল। যদিও পরে, জার্সি নির্মাতারা এটির মুক্তির তারিখ এক সপ্তাহ বাড়িয়ে দেয়।

কিছুক্ষণ আগে আমরা বলেছিলাম, এটি প্রবাহিত প্রাথমিক প্রবণতা অনুসারে, KGF: অধ্যায় 2 এর হিন্দি সংস্করণের জন্য 45-50 কোটি* সংগ্রহ সহ মোট 135-140 কোটি * বক্স-অফিস সংগ্রহ করবে বলে আশা করা হচ্ছে। এর প্রথম দিনের সংগ্রহ দেখার পর, আমরা ভাবছি যে এটি মুক্তির প্রথম সপ্তাহান্তে 100-110 কোটি আয় করবে কিনা।

অনলাইন রিপোর্ট অনুসারে, যশ অভিনীত হিন্দি সংস্করণ 45-50 কোটি আয় করবে। তাই মাত্র 3 দিনে, আমরা ভাবছি, যদি এটি বাকি 100-110 কোটি আয় করে, তবে এটি কি প্রথম সপ্তাহান্তে 150 কোটির অঙ্ক অতিক্রম করবে? সর্বোপরি, KGF এর সামনে পুরো সপ্তাহান্ত রয়েছে।

KGF Chapter 2 Full Movie Free To Watch
KGF Chapter 2 Full Movie Free To Watch

ইতিমধ্যে, Koimoi যশ অভিনীত KGF: Chapter 2 পর্যালোচনা করেছে এবং এটিকে 2.5 স্টার দিয়েছে। পর্যালোচনায় লেখা হয়েছে, “প্রশান্ত নীলের ‘উচ্চাকাঙ্ক্ষা’ তার ‘গল্প বলার’ ওভাররাইড করে এবং এটি তার স্ক্রিপ্টের সবচেয়ে বড় সমস্যা। সবকিছুই দৃশ্যত অত্যন্ত শান্ত দেখায়, কিন্তু জিনিসগুলিকে ঠান্ডা করার পিছনে পুরো যুক্তিটি দুর্বল। এটি অধ্যায় 1 হিসাবে কিছু অনুরূপ বিষয় নিয়ে আসে যেমন সবাই সবার সাথে এত জোরে কথা বলছে কেন? কোন দৃশ্য কতক্ষণ নীরব থাকতে পারে তার একটা ট্র্যাক রাখতে চেয়েছিলাম কিন্তু সেটা এত জোরে, আমি মনোযোগ দিতে পারিনি।”

ফিরে আসছে, যশ তারকা কি প্রথম সপ্তাহান্তে 150 কোটি ছুঁয়ে যাবে?

“KGF চ্যাপ্টার 2”, 2020 সালের সবচেয়ে প্রতীক্ষিত রিলিজগুলির মধ্যে একটি, এই মুহূর্তে ইন্টারনেট জুড়ে একটি গুঞ্জন তৈরি করছে৷ 2018 সালে মুভিটি প্রথম প্রিমিয়ার হওয়ার পর, লোকেরা অপ্রতিরোধ্য মুভি সিরিজ “KGF” এর দ্বিতীয় অংশ সম্পর্কে কোন খবরের জন্য অপেক্ষা করছে।

বেশিরভাগ ভক্ত এবং সমর্থক আসন্ন সিনেমার মুক্তির তারিখ বা কাহিনী সম্পর্কে জানতে আগ্রহী। তবে আপনাকে আর অপেক্ষা করতে হবে না কারণ আমরা এই ব্রেকিং নিউজটি নিয়ে এসেছি যা আপনি অবশ্যই পড়তে চাইবেন। যেহেতু আমাদের সূত্রগুলি সারাদিন আসন্ন সিক্যুয়েল “KGF চ্যাপ্টার 2”-এর কোনও খবর খুঁজে পাচ্ছে, তারা ইন্টারনেটে এই আকর্ষণীয় জিনিসটি নিয়ে এসেছে। টলিউড ডটনেটের প্রতিবেদনে বলা হয়েছে যে আশ্চর্যজনক থ্রিলার মুভি “কেজিএফ চ্যাপ্টার 2” এর গল্প ইন্টারনেটে ফাঁস হয়েছে।

KGF অধ্যায় 2 হল 2020 সালের সবচেয়ে প্রতীক্ষিত রিলিজগুলির মধ্যে একটি এবং আমরা নিশ্চিত যে আপনি সকলেই ব্লকবাস্টার মুভিটি সম্পর্কে সাম্প্রতিক এবং গুরুত্বপূর্ণ আপডেটগুলি পড়ার জন্য অপেক্ষা করছেন৷ আসন্ন মুভিটি ইন্টারনেট জুড়ে একটি গুঞ্জন তৈরি করছে এবং আপনি এটি সম্পর্কে সবকিছু জানতে আগ্রহী হবেন৷

KGF চ্যাপ্টার 2 মুভিটি হল KGF চ্যাপ্টার 1 এর সিক্যুয়েল যা 2018 সালে প্রিমিয়ার হয়েছিল৷ নতুন এবং আসন্ন মুভিটি অপ্রতিরোধ্য এবং উত্তেজনাপূর্ণ হতে চলেছে৷ এটা নিশ্চিত যে KGF চ্যাপ্টার 2 যখন প্রেক্ষাগৃহে বের হবে তখন সকল দর্শক একটি রোমাঞ্চকর এবং শ্বাসরুদ্ধকর অভিজ্ঞতা পাবেন।

বেশিরভাগ অনুরাগী এবং সমর্থক KGF চ্যাপ্টার 2 মুভি সম্পর্কে প্রতিটি সামান্য বিশদ জানতে আগ্রহী। আসন্ন ব্লকবাস্টার মুভিটি প্রকৃতপক্ষে প্রচুর উত্তেজনা, অ্যাকশন, রোমাঞ্চ এবং অবশ্যই প্রচুর বিনোদন নিয়ে আসবে।

যদি ফাঁস হওয়া গল্পটি বিশ্বাস করা হয় তবে যে সমস্ত ভক্ত এবং দর্শকরা ছবিটির একটি সুখী সমাপ্তি হবে বলে আশা করছেন তারা হতাশ হবেন। হ্যাঁ, আপনি এটি সঠিকভাবে পড়েছেন। ফাঁস হওয়া গল্পটি প্রকাশ করে যে মুভির সিক্যুয়াল রকির দুর্দান্ত চরিত্রের একটি সুখী সমাপ্তি হবে না।

একটি জিনিস নিশ্চিত এবং তা হল সমস্ত ভক্ত, সেইসাথে দর্শকরা, কেজিএফ-এর পরবর্তী অধ্যায়ের ভবিষ্যত যা রাখে তা পছন্দ করবে না। এটা সম্ভব হবে যে কিছু ভক্তরা কেজিএফ অধ্যায় 2 পছন্দ করতে পারে, কিন্তু যদি সিনেমার শেষ দৃশ্যে যশ মারা যায় তবে তারা সিনেমাটি কীভাবে শেষ হয় তা পছন্দ নাও করতে পারে।

এখন পর্যন্ত, এমন অনেক ফ্যান তত্ত্ব রয়েছে যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরছে। কিন্তু ঘটনা হল KGF চ্যাপ্টার 2 মুভিটি মুক্তির আগে আমরা কিছুই অনুমান করতে পারি না।

KGF চ্যাপ্টার 2 মুভির নতুন এবং সর্বশেষ অফিসিয়াল টিজার এখন আউট হয়েছে৷ আপনি যদি এখনও এটি না দেখে থাকেন তবে আপনি যখন এটি দেখবেন তখন আপনি রোমাঞ্চিত হতে চলেছেন। সিক্যুয়াল মুভিতে দর্শকরা কোন মাত্রার উত্তেজনা পেতে চলেছেন তার কিছুটা আভাস নিশ্চয়ই পাবেন।

প্রচুর অ্যাকশন এবং লড়াইয়ের মুহূর্তগুলির পাশাপাশি, এটা নিশ্চিত যে KGF অধ্যায় 2 প্রচুর উত্তেজনা এবং বিনোদন নিয়ে আসবে। KGF অধ্যায় 2 অফিসিয়াল টিজারটি আসলেই এমন কিছু যা আপনার দেখতে মিস করা উচিত নয়। তাই আপনাকে এখনই এটি দেখতে হবে এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

KGF অধ্যায় 2-এর নতুন এবং সর্বশেষ ট্রেলার দেখার পরে আপনি যা পাবেন তা হল গুজবাম্পস৷ এটা নিশ্চিত যে KGF-এর আসন্ন সিক্যুয়েল মুভিটি ইন্টারনেটে ঝড়ের মতো জায়গা করে নেবে৷ বাহুবলী: দ্য কনক্লুশন মুভিটি যে পরিমাণ হাইপ তৈরি করেছিল সেখানে একই পরিমাণ হাইপ থাকবে। KGF অধ্যায় 2 শুধুমাত্র সমস্ত সীমাবদ্ধতা অতিক্রম করবে না বরং এটি হবে বিনোদন, রোমাঞ্চ এবং উত্তেজনার একটি সম্পূর্ণ প্যাকেজ যা দর্শকরা অনুভব করবেন।

এমন অনেক গুজব রয়েছে যা বর্তমানে ভক্ত এবং চলচ্চিত্র প্রেমীদের মধ্যে ছড়িয়ে পড়ছে। গুজবগুলির মধ্যে একটি হল যে রাভিনা ট্যান্ডনই সঞ্জয় দত্তকে ভাড়া করে এবং যশকে হত্যা করতে সাহায্য করেছিল। এটি আসলে একটি বিশ্বাসযোগ্য গুজব যদি আমরা কেজিএফ অধ্যায় 1 এর ঘটনাগুলি দেখি।

KGF Chapter 2 Full Movie Free To Watch
KGF Chapter 2 Full Movie Free To Watch

KGF মুভির প্রথম অংশ সত্যিই আশ্চর্যজনক এবং রোমাঞ্চকর ছিল। তাই আমরা সকলেই আশা করছি KGF অধ্যায় 2 আগের মুভির থেকে আরো আকর্ষণীয়, রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ হবে। একটা জিনিস নিশ্চিত আর সেটা হল দর্শকের পাশাপাশি ভক্তরাও নিঃশ্বাস নিয়ে অপেক্ষা করতে চলেছেন। এখন যেহেতু KGF অধ্যায় 2-এর অফিসিয়াল ট্রেলার উপলব্ধ, সমস্ত ভক্তরা জানতে আগ্রহী যে সিনেমার পরবর্তী অধ্যায় কখন মুক্তি পাবে।

KGF চ্যাপ্টার 2 শুধুমাত্র একটি প্রভাবশালী সিনেমাই হবে না, ভক্তরা বিনোদন এবং উত্তেজনার একটি পূর্ণ প্যাকেজের সাক্ষী হতে চলেছে। আসন্ন সিনেমাটি প্রচুর অফার করবে বলে ভক্ত এবং অনুগামীদের চিন্তা করতে হবে এমন কিছু নেই। আপনাকে কেবল বুঝতে হবে আপনি যদি সিনেমার সিক্যুয়েল দেখতে যাচ্ছেন, আপনি রোমাঞ্চিত হওয়ার পাশাপাশি উত্তেজিতও হবেন।

আসন্ন KGF অধ্যায় 2 অবশ্যই একটি বিশাল হাইপ তৈরি করতে চলেছে এবং যদি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তবে হাজার হাজার ভক্ত টিকিট পাওয়ার জন্য লাইনে অপেক্ষা করবে।

‘কেজিএফ’ এবং রাউডি থাঙ্গাম: এটি কীভাবে বাস্তব জীবনের দ্বারা প্রভাবিত হয় এবং দ্বিতীয় পর্বটি একটি সিরিজ?
সবার মতে, মুভিতে রকি নামের অভিনেতার চরিত্রটি থাঙ্গাম থেকে অনুপ্রাণিত, যা অভিনয় করেছেন যশ।

কেজিএফ: দ্বিতীয় অধ্যায়, দুর্দান্ত এবং ব্লকবাস্টার কন্নড় ফিল্ম কেজিএফ: চ্যাপ্টার ওয়ানের সিক্যুয়েল, এই বছর 16ই জুলাই, 2021-এ মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ছবিটি রকি (যশ) এর গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে যিনি একজন বড় অনাথ এবং মুম্বাইয়ের গ্যাংস্টার হয়ে উঠতে, আমাদের নিয়ে যায় কর্ণাটকের কোলার গোল্ড ফিল্ডে। এবং কিছু সূত্রের মাধ্যমে, রকি চরিত্রটি থাঙ্গামের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যিনি একজন কুখ্যাত অপরাধী এবং 1997 সালে একটি পুলিশ এনকাউন্টারে গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

শুধু KGF চ্যাপ্টার 2 মুভিটিই ভক্ত এবং দর্শকদের মধ্যে অপরিসীম কৌতূহল তৈরি করতে চলেছে তা নয়, মুভিটি ইতিহাসের সমস্ত রেকর্ড ভাঙার সম্ভাবনাও রাখতে পারে। শুধুমাত্র একটি জিনিস যা বেশিরভাগ লোকের জন্য অপেক্ষা করছে এবং তা হল সিনেমার সিক্যুয়েলের মুক্তির তারিখ।

এটা সত্যিই সত্য যে সিনেমার প্রথম অংশটি অবিশ্বাস্যভাবে জনপ্রিয় ছিল। সুপারস্টার ইয়াশ কেজিএফ অধ্যায় 1-এ একটি ড্যাশিং এবং দুর্বৃত্ত অপরাধী চরিত্রে অভিনয় করা প্রায় সবাই পছন্দ করেছে।

সিনেমার পরবর্তী অংশ কবে মুক্তি পেতে চলেছে, এটা নিশ্চিত যে সমস্ত ভক্ত-সমর্থকরা এটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

KGF: টিজারটি 125 মিলিয়ন ভিউ অতিক্রম করেছে৷
সুতরাং, ঘোষণা করা হয়েছিল যে KGF এর অফিসিয়াল টিজার: চ্যাপ্টার 2 8 জানুয়ারী যশের জন্মদিনে মুক্তি পাবে৷ কিন্তু ভক্তদের চাহিদার কারণে, টিজারটি জানুয়ারী 7-এ মুক্তি পেয়েছে, এবং আশ্চর্যজনকভাবে এটি 125 মিলিয়ন ভিউ অতিক্রম করেছে৷ মানুষ এখন অধীর আগ্রহে অফিসিয়াল ট্রেলারের জন্য অপেক্ষা করছে।

এতে কোন সন্দেহ নেই যে KGF চ্যাপ্টার 2 এর ট্রেলার সত্যিই আশ্চর্যজনক এবং চমত্কার। আপনি যদি আসন্ন সিনেমার নতুন ট্রেলার দেখতে পরিচালনা করেন। তারপরে আপনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবেন না তবে আপনি কখন কেজিএফ মুভির পরবর্তী অধ্যায়টি দেখতে সক্ষম হবেন তা ভেবে দেখুন।

(কালেক্টেড)

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here